Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়কে পড়ে ছিল ২ মোটরসাইকেল আরোহীর লাশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ১:০৯ পিএম

যশোর জেলার মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

গতকাল বুধবার রাত সাড়ে ১১টার দিকে যশোর-চুকনগর সড়কের মণিরামপুর ডিগ্রি কলেজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার চুকনগর এলাকার নরনিয়া গ্রামের আইয়ুব মোড়লের ছেলে মাসুদ রানা (২৬) এবং একই এলাকার আলী মোড়লের ছেলে রাকিব মোড়ল (২৫)। এ সময় আহত হয়েছেন আরো একজন।

পুলিশ জানায়, বুধবার রাত সাড়ে ১১টার দিকে যশোর-চুকনগর সড়কের মণিরামপুর ডিগ্রি কলেজ এলাকায় দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলসহ তিনজনকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মাসুদ ও রাকিবের লাশ উদ্ধার করে। গুরুতর আহত একজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহত মাসুদের বড় ভাই রিপন হোসেন জানান, তার ভাই এবং রাকিব মোটরসাইকেলের মালামাল কিনতে বুধবার বিকেলে যশোরে গিয়েছিল। রাতে মোটরসাইকেলযোগে যশোর থেকে চুকনগর ফেরার পথে এ দুর্ঘটনা ঘটেছে।

মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দু’জনের লাশ এবং এক ব্যক্তিকে আহত অবস্থায় উদ্ধার করে। এ ব্যাপারে থানায় মামলা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ