Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে বাস-ট্রাকের সংঘর্ষে আহত ২৫

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৬, ১:০৫ পিএম

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরে যাত্রীবাহি বাস ও ট্রাকে সংঘর্ষে কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার পৌনে বারটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কুর্নী নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। আতদের মধ্যে ২জনের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঢাকা থেকে নওগার উদ্দেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহি বাস মহাসড়কের ওই স্থানে পৌছালে মাটি ভর্তি একটি ড্রাম ট্রাক কোন সিগন্যাল না দিয়ে হঠাৎ মহাসড়কে উঠে গেলে বাসের সঙ্গে সংঘর্ষ হয়ে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে মির্জাপুর গোড়াই হাইওয়ে ও থানা পুলিশ গিয়ে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কিছু সময়ের জন্য যানচলাচল বন্ধ হয়ে যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশের হস্তক্ষেপে বেলা সোয়া বারোটার দিকে যানচলাচল স্বাভাবিক হয়।

এ ব্যাপারে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ওসি মো. খলিলুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আহত যাত্রীদের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। মহাসড়কে যানচলাচল স্বাভাবিক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ