Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগঞ্জে অগ্নিকাণ্ডে চারটি বসতঘর ভস্মীভূত

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২৩, ১১:৩৭ এএম

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার নোয়াগাও ইউনিয়নের মোস্তান বাড়ীতে আগুন লেগে আবুল কাশেম, হোসেন, শাহাজান ও আইউব আলীর চারটি বসত ঘর ও তিনটি রান্নারঘর ভস্মীভূত হয়ে গেছে। এতে প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বুধবার রাত সাড়ে এগারোটায় একই বাড়ির মৃত ছেরাজুল হকের ছেলে সাহাজানের ঘরে বৈদ্যুতিক শট সার্কেট থেকে এই আগুনের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুনের লিলিহান চারদিকে ছড়িয়ে পড়ে। আগুনে তাদের দলিলপত্র, নগদ টাকা, স্বর্নালংকার, টিভি, ফ্রিস, ফার্নিচারসহ সবকিছুই পুড়ে যায়। খবর পেয়ে রামগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আনে।

পূর্ব নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ইব্রাহিম খলিল মিঝি ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, রাত সাড়ে ১১টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। আগুনে ৭টি ঘর পুড়ে যায়। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তরা হলেন আবুল কাশেম, সাহাজান, আনোয়ার, মাসুম, কাইসার।

রামগঞ্জ ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ অফিসার কামরুল হাসান জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আনে। অগ্নিকান্ডে একটি ঘরের আংশিক আর ৬টি ঘর সম্পর্ন পুড়ে গেলেও পাশে থাকা চারটি ঘর রক্ষা করা গেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ