Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ না করে ও টেলেন্টপুলে বৃত্তি লাভ

কাপাসিয়া( গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৩৫ পিএম

অবিশ্বাস্য হলেও সত্য! আলাদীনের চেরাগের মতো অবাক করা ঘটনা! যেনো তুঘলকি এক মহা-কান্ড। পরীক্ষা না দিয়েও টেলেন্টপুলে বৃত্তি লাভ। চাঞ্চল্যকর ও অভূতপূর্ব এ ঘটনা ঘটেছে কাপাসিয়া উপজেলার তারগাও ইউনিয়নের তারগাও ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ে।
জানা যায়, সদ্য প্রকাশিত প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ না করেও উপজেলার তরগাও ২নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থী টেলেন্টপুলে বৃত্তি পেয়েছে । ওই স্কুলের ম- ৬৩৯ রোল নম্বরের শিক্ষার্থী সদ্য প্রকাশিত বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহনই করেনি। অথচ ফলাফল প্রকাশের পর জানা গেলো ম- ৬৩৯ রোল নম্বরধারী শিক্ষার্থী টেলেন্টপুলে বৃত্তি পেয়েছে। বৃত্তি পাওয়ার ঘটনা শুনে ওই শিক্ষার্থীর পরিবারের লোকজন ও বিদ্যালয়ের শিক্ষকগণ হতবাক।
তারগাও ২ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন্নাহার রুবি জানান, আমার স্কুলের মালিহা নামের এক ছাত্রী বৃত্তি পরীক্ষায় ডি.আর ভুক্ত ছিলো। কিন্তু সে ডিসেম্বর অনুষ্ঠিত প্রাথমিক বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ করেনি। আজকে প্রকাশিত প্রাথমিক বৃত্তি পরীক্ষার ফলাফল সীট থেকে জানা যায় সে টেলেন্টপুলে বৃত্তি পেয়েছে। এ ঘটনায় অন্যদের মতো আমিও অবাক। পরীক্ষা না দিয়ে টেলেন্টপুলে বৃত্তি লাভের ঘটনাটি ছিল আজকের " টক অব দ্যা কাপাসিয়া "।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ