Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:১০ পিএম

পঞ্চগড়ে জমি নিয়ে মারপিট, চুরি,গর্ভপাত ঘটানোর মামলার আসামি শহীদুল ইসলাম (৩৫) নামে এক যুবককে আটক করে নিয়ে যাওয়ার সময় পুলিশের ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছে।এতে চার পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় ৪ নারী, ২ পুরুষকে আটক করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে আটোয়ারী উপজেলার কিসমত এলাকায় ঘটে।
পুলিশ জানায়,মঙ্গলবার দুপুরে আটোয়ারী উপজেলার কিসমত এলাকায় শহীদুল ইসলামকে আটক করা হয়।পরে থানায় নিয়ে আসার সময় পথে আসামি পক্ষের লোকজন পুলিশের ওপর হামলা চালিয়ে ছিনিয়ে নেয়।ওই মামলার তদন্ত কর্মকর্তা এসআই দীনবন্ধু রায়সহ চার পুলিশ সদস্য আহত হয়।পরে অভিযান চালিয়ে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নেয়া আসামিসহ ঘটনার সাথে জরিত ৬ জনকে আটক করা হয়।আহত দুই পুলিশ সদস্য প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরেন,দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আটোয়ারী থানার অফিসার ইনচার্জ সোহেল রানা ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন,পুলিশের কাজে বাঁধা প্রদান করার অভিযোগ মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ