Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে ধর্ষনের শিকার ৪র্থ শ্রেনীর এক ছাত্রী : আটক মাওলানা মাসউদ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫৫ পিএম

সিলেটের জৈন্তাপুুরে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক হয়েছেন এক মাদরাসার মুহতামিম। অভিযুক্ত ব্যক্তি উপজেলার দরবস্ত ইউনিয়নের চাক্তা গ্রামের মাওলানা মহিউদ্দিনের পূত্র মাওলানা মাসউদ আজহার (৪০)।

ভিকটিমের পরিবারের তথ্য মতে, গত ২৫ ফেব্রুয়ারি শনিবার সকাল ৮টায় মাদ্রাসার অফিসকক্ষে রওজাতুল ইসলাম চাক্তা মাদরাসার চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ করেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও মুহতামিম মাওলানা মাসউদ আজহার। পরে বিষয়টি বাড়িতে যেয়ে ধর্ষিতা মেয়েটি জানালে জৈন্তাপুর মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই মেয়েটির পিতা। অভিযোগের ভিত্তিতে আজ মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৩টায় দরবস্ত ইউনিয়নের মানিকপাড়া ঈদগাঁ থেকে মাওলানা মাসউদ আজহারকে আটক করে পুলিশ।

জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক আটকের বিষয় নিশ্চিত করে বলেন, নির্যাতনের শিকার ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করছেন পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ