Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুবলীগ নেতাকে পেটালেন ইউপি চেয়ারম্যান

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৫৫ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে যুবলীগ নেতাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরে ঈশ্বরগঞ্জ পৌর শহরে ওই ঘটনাটি ঘটে। আহত যুবলীগ নেতাকে চিকিৎসার জন্য ঈশ্বরগঞ্জ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

জানা যায়, উপজেলার জাটিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আলী উসমান পৌর শহরের দত্তপাড়া এলাকায় যাত্রী ছাউনির সামনে আসলে ওই ইউনিয়নের চেয়ারম্যান শামছুল হক ঝন্টু তাকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন আলী উসমানকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঈশ্বরগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহত আলী উসমানের ভাই আব্দুল হাকিম জানান, গত তিন চার দিন পুর্বে উপজেলার পানান গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে আলী উসমানকে পিটিয়ে আহত করেছে চেয়ারম্যান।

এব্যাপারে চেয়ারম্যান শামছুল হক ঝন্টুর সাথে কথা হলে তিনি তার বিরুদ্ধে আনিত অভিযোগটি অস্বিকার করে বলেন, আলী উসমান আমার বিরুদ্ধে খেলা নিয়ে নানান আপত্তিকর মন্তব্য করে আসছিলো। ঘটনার সময় সে আমার সাথে ধাক্কা লেগে পড়ে গিয়ে আহত হয়েছে।

এবিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, চেয়ারম্যানের সাথে এক লোকের হাতাহাতি হয়েছে শুনেছি, তবে এবিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ দিলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ