Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চোখের সামনে ঘাতক বাস কেড়ে নিয়েছে সহধর্মিণীর প্রান

সাভার থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:০৫ পিএম

মহাসড়কে পড়ে রয়েছে স্ত্রী আসমা বেগমের (৫৩) নিথর দেহ। পাশে সড়কের ডিভাইডারে বসে আছেন বৃদ্ধ স্বামী হায়দার আলী। তার চোখের সামনে ঘাতক বাস কেড়ে নিয়েছে সহধর্মিণীর প্রাণ। প্রিয়জনের এমন মৃত্যু কোনোভাবেই মানতে পারছেন না তিনি।

মঙ্গলবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের গেন্ডা এলাকার এই দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সাভার হাইওয়ে থানা পুলিশ।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক বলেন, তারা মানিকগঞ্জ থেকে সেলফি পরিবহনের বাসে করে সাভারের গেন্ডা স্ট্যান্ডে নামেন। পরে তারা রাস্তা পারাপারের সময় পেছনে থাকা অপর আরেকটি যাত্রীবাহি বাস আসমা বেগমকে চাপা দেয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান।

সাভারের পৌর এলাকার কাতলাপুরের পালপাড়া মহল্লার বাসিন্দা হায়দার আলী জানান, গত পাঁচদিন আগে মানিকগঞ্জে শ্বশুর বাড়িতে বেড়াতে যান তারা। আজ (মঙ্গলবার) দুপুরে সাভারে ফেরেন তারা। সঙ্গে ছিল ১০/১২ বছরের নাতি সিয়াম। বাস থেকে নামার পরে গেন্ডা বাসস্ট্যান্ডে মহাসড়ক পারাপারের সময় দ্রুতগামী একটি বাস তার স্ত্রীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান স্ত্রী আসমা বেগম।

ওসি আজিজুল হক আরও বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটি আটকের চেষ্টা চলছে।



 

Show all comments
  • মো: ইউনুস ১ মার্চ, ২০২৩, ১১:৪৬ এএম says : 0
    আজ ২৯ ফেব্রুয়ারী নয় ১মার্চ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ