Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর জন্য রান্না করা হয় হাওরের ২৩ পদের মাছ, মুরগি, হাঁস, খাসি ও গরুর মাংস

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২:২০ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে কিশোরগঞ্জের মিঠামইনসহ হাওরে এখন উৎসবের আমেজ। দূরদূরান্ত থেকে আসা নেতা-কর্মীদের জন্য খাবারের আয়োজন করা হয় রাষ্ট্রপতি আবদুল হামিদের বাড়িতে।

রাষ্ট্রপতির মিঠামইনের গ্রামের বাড়িতে প্রধানমন্ত্রীর জন্য রান্না করা হয় হাওরের মিঠাপানির ২৩ জাতের মাছ, মুরগি, হাঁস, খাসি ও গরুর মাংস এবং নানা জাতের পিঠা। সঙ্গে অষ্টগ্রামের বিখ্যাত পনির । রাষ্ট্রপতির বড় ছেলে স্থানীয় সংসদ সদস্য মো. রেজওয়ান আহাম্মদ তৌফিক এসব তথ্য নিশ্চিত করেছেন।

তৌফিক বলেন, বড় মাছের মধ্যে আইড়, রুই, কাতলা, বোয়াল, চিতল ইত্যাদি। বঙ্গভবনের বাবুর্চি ও পরিবারের নারীরা মিলে খাবারের আয়োজন করেছেন।

প্রধানমন্ত্রীকে নিজ বাড়িতে স্বাগত জানাতে এক দিন আগেই সোমবার বিকেলে মিঠামইন পৌঁছেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। সঙ্গে আছেন তার স্ত্রী রাশিদা হামিদসহ পরিবারের সদস্যরা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ সকালে ঢাকা থেকে হেলিকপ্টারে মিঠামইনে বীর মুক্তিযোদ্ধা আবদুল হামিদ সেনানিবাসে পৌঁছান। সেখানে তিনি প্রধান অতিথি হিসেবে সেনানিবাসের উদ্বোধন ও পতাকা উত্তোলন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ