Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইবিতে ছাত্রলীগের উদ্যোগে র‌্যাগিং বিরোধী ক্যাম্পেইন

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০২৩, ২:০০ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে 'অ্যাগেইনস্ট র‍্যাগিং এন্ড সেক্সুয়াল হ্যারাসমেন্ট' বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় দলীয় টেন্ট থেকে র‍্যালি বের করে সংগঠনটির নেতাকর্মীরা।

শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিশ্ববিদ্যালয়ের বটতলায় এসে মিলিত হয়। এসময় সংগঠনটির সহ-সভাপতি বনি আমিন, আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হোসাইন মজুমদার ও সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংগঠনের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, আমরা সবসময় রাগিং ও সেক্সুয়াল হ্যারাসমেন্টের বিরুদ্ধে। এই ধরনের কাজকে আমরা কোনভাবে সমর্থন করিনা। এছাড়া আমি আমার সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীকে বলতে চাই, আপনারা শিক্ষার্থীদের সহায়ক হয়ে কাজের মাধ্যমে প্রমাণ করুন ছাত্রলীগ সবসময় মানুষের উপকারে কাজ করে। এসময় তিনি নেতাকর্মীদের র‍্যাগিং ও সেক্সুয়াল হ্যারাসমেন্টের বিরুদ্ধে সর্বাত্মক ভূমিকা পালন করার আহ্বান জানান।

পরে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা শিক্ষার্থীদের মাঝে র‍্যাগিং ও সেক্সুয়াল হ্যারাসমেন্ট বিরোধী লিফলেট বিতরণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ