Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁয়ে দুই ভাই মার্ডারের ঘটনাস্থল পরিদর্শন করেছেন ডি আই জি- সৈয়দ নূরুল ইসলাম

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৩০ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নূরুল ইসলাম (পিপিএম, বিপিএম বার)।
গতকাল সোমবার দুপুরে তিনি নিহতদের বাড়িতে গিয়ে তাদের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন এবং সমবেদনা জানান। এ সময় তিনি বলেন এ মার্ডারের সাথে যারা জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।
এসময় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম, সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম, ওসি (তদন্ত) আহসান উল্লাহ ও কাচঁপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন।
এ হত্যাকান্ডের ঘটনায় নিহত দুই সহদোরের বড় বোন শামসুন নাহার বাদী হয়ে চাচা মোস্তফা ও চাচাতো ভাই মফিজুল, মারুফ, মামুনসহ ৯ জনকে আসামী করে গতকাল সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

এদিকে ময়না তদন্ত শেষে গতকাল সোমবার বিকেলে নিহত দুই ভাইয়ের মরদেহ কাঁচপুরের পাঁচপাড়া এলাকায় এসে পৌছলে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে। স্বজনদের আর্তনাদে আশপাশের পরিবেশ ভারি হয়ে ওঠে। এলাকার উৎসুক জনতাকে সামলাতে বাড়তি পুলিশ মোতায়েন করে সোনারগাঁ থানা।
এর আগে রবিবার রাতে দুই ভাই খুনের ঘটনায় উত্তেজিত এলাকাবাসী খুনিদের বাড়িতে আগুন ধরিয়ে দেয়। এতে তিনটি বসত ঘরসহ ১০টি ভাড়া দেয়া ঘর ভষ্মিভূত হয়।
উল্লেখ্য রবিবার দুপুরে সোনারগাঁয়ের কাঁচপুর বিসিক শিল্প এলাকার পাঁচপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা মোস্তফা ও চাচাতো ভাই মফিজুল, মারুফ, মামুন ও তাদের সহযোগীদের হাতে নির্মমভাবে খুন হন আপন দুই ভাই আসলাম সানি ও সফিকুল ইসলাম রনি। তাদের আরেক ভাই রফিকুল ইসলাম গুরুতর জখম অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। ঘটনার পর থেকে হামলাকারীরা পলাতক রয়েছে।
সোনারগাঁ থানার ওসি তদন্ত আহসান উল্লাহ জানান, দুই ভাই খুন হওয়ার ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। পুলিশের উপস্থিতিতে নিহত দুই ভাইয়ের লাশের জানাযা শেষে স্থানীয় কবরস্থানে লাশ দাফন করা হয়। খুনিদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ