Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

কানাডা-বাংলাদেশ চেম্বারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিপুণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৪৪ এএম

জনপ্রিয় চিত্রনায়িকা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুণ আক্তার। শিল্পী সমিতির কাজের পাশাপাশি নিয়মিত সিনেমায় অভিনয় করছেন তিনি। এবার ক্যারিয়ারের প্রথমবারের মতো ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা। কানাডা-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রি (সিবিসিসিআই) ট্রেড এক্সপো ২০২৩ টরন্টো কানাডা-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন তিনি।

আগামী ৬-৮ অক্টোবর কানাডার টরন্টোয় ‘কানাডা-বাংলাদেশ ট্রেড এক্সপো ২০২৩’ উদ্বোধনী অনুষ্ঠান হতে যাচ্ছে। সম্প্রতি রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিসাক্ষর করেন নিপূণ।

এ সম্পর্কে নিপূণ বলেন, ‘প্রথমবার আমি কোনো ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছি। আমি মূলত শিল্প ও সিনেমার উন্নয়নের জন্যই তাদের সঙ্গে সংযুক্ত হচ্ছি। আমি বাংলাদেশ ও দুবাই তাদের প্রমোশন করব। এখানে সিনেমার জন্য অনেক ফিন্যান্সার পাব বলে আমার বিশ্বাস। তাই এমন একটি উদ্যোগের সঙ্গে আমি যুক্ত হতে যাচ্ছি।’

এদিকে নিপুণ সম্প্রতি বেশ কিছু নতুন কাজের সঙ্গে যুক্ত হয়েছেন। তার অন্যতম ‘ভাষার জন্য মমতাজ’ নামের সিনেমা। ভাষা আন্দোলনের আত্মত্যাগী এই নারীকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ভাষার জন্য মমতাজ। এতে মমতাজের ভূমিকায় অভিনয় করবেন নিপুণ আক্তার। সিনেমাটি পরিচালনা করবেন সারোয়ার তামিজউদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ