Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশের মানুষ কোন সন্ত্রাসীকে নেতা হিসেবে দেখতে চায় না : হানিফ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৫০ পিএম

বাংলাদেশের মানুষ কোন সন্ত্রাসীকে নেতা হিসেবে দেখতে চায় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।
আজ রোববার কুষ্টিয়া জেলা শিল্পকলা একাডেমিতে ছাত্রলীগের আয়োজনে ‘স্বাধীনতার ইতিহাস ও এগিয়ে যাওয়া বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, বিএনপি বরাবরই মিথ্যাচারের রাজনীতি করে। তাদের নেতা তারেক রহমানকে মানুষ রাজনৈতিক নেতা হিসেবে না, সন্ত্রাসী হিসেবে চেনে। এদেশের মানুষ কোন সন্ত্রাসীকে নেতা হিসেবে দেখতে চায় না।
হানিফ বলেন, বিএনপি যে দশ দফা দাবীতে আন্দোলন করছে সেই দশ দফা হলো তারেক রহমানকে প্রতিষ্ঠিত করা। দন্ডপ্রাপ্ত খালেদা জিয়ার মুক্তির দাবী।
তিনি বলেন, বিএনপির এই দাবীর মধ্যে জনগনের কোন কথা নেই। এই দাবী নিয়ে দেশবাসীও ভাবছে না। আওয়ামী লীগও ভাবছে না। যে দাবীর সাথে জনসম্পৃক্ততা নেই, সেই দাবী আদায়ও সফল হবে না।
এসময় সংসদ সদস্য আ ক ম সারোয়ার জাহান বাদশা, সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ এবং কুষ্টিয়া সদর উপজলো চেয়ারম্যান আতাউর রহমান আতা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ