Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাস-ট্রাক সংঘর্ষ : ট্রাকচালক নিহত প্রাণে রক্ষা ৪০ বাসযাত্রী

মাটিরাঙ্গা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:২৪ পিএম | আপডেট : ৯:৩৪ পিএম, ২৬ ফেব্রুয়ারি, ২০২৩

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় যাত্রীবাহী বাসের সঙ্গে পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত হয়েছেন। রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম আঞ্চলিক সড়কে সাপমারা এলাকায় এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে খাগড়াছড়ি থেকে চট্টগ্রামগামী শান্তি পরিবহনের একটি বাস সাপমারা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা পাথরবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাকটি পাহাড়ের খাদে পড়ে যায়। এসময় ট্রাকচালক ঘটনাস্থলে নিহত হন। তবে নিহতের নাম-পরিচয় জানা যায়নি।
এসময় শান্তি পরিবহনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে আটকে গেলে প্রাণে রক্ষা পায় ৪০ যাত্রী।কামাল উদ্দিন নামের এক বাসযাত্রী বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি আটকে গেলে আমরা বাসে থাকা যাত্রীরা বেঁচে যাই। একটি গাছ আমাদের নিশ্চিত মৃত্যুর হাত থেকে বাঁচিয়ে দিয়েছে।
মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শান্তি পরিবহনের সাথে পাথর বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাকের চালক মারা গেছে। তার মরদেহ উদ্ধার করা হলেও নাম-পরিচয় জানা যায়নি। আহত কয়েকজনকে প্রাথমিক চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বাসটি গাছের সাথে আটকে গিয়ে বড় ধরনের হতাহতের ঘটনা থেকে রক্ষা পেয়েছে যাত্রীরা।

 

 



 

Show all comments
  • সত্য কথা ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫৩ পিএম says : 1
    গাছ বাচাতে পারেনা.. মানুষ বুঝতেও পারেনা কোন কথার মাধ্যমে শিরক হয়ে ঈমানহারা হয়ে যাচ্ছে....
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ