Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওসমানীনগরে সড়ক দুর্ঘটনায় হতাহত ২ বিয়ের পিঁড়িতে বসা হলো না জাহেদের!

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৪৪ পিএম

সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার ঘয়নাঘাট নামক স্থানে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল জাহেদ হোসেনের (৩০)। গুরুতর আহত অবস্থায় মেডিকেলে ভর্তি করা হয়েছে রদোয়ান আহমদ । সে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। হতাহত দুইজনই ছিলেন মোটর সাইকেল চালক ও আরোহী। নিহত জাহেদ হোসেন, উপজেলার উসমানপুর ইউনিয়নের মাদার বাজার এলাকার কমরপুর গ্রামের ঈসমাইল আলীর (পাখ মিয়া) পুত্র ও ধনপুর গ্রামের মোশাহীদ আলী পুত্র রেদোয়ান আহমদ। আজ রবিবার (২৬ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৪ টায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে।

স্থানীয় ও তাজপুর ফায়ার সার্ভিস সুত্রে জানা যায়, রবিবার সিলেট-ঢাকা মহাসড়কের গোয়ালাবাজারের গয়নাঘাট নামক স্থানে মোটর সাইকেল- যাত্রীবাহী বিরতিহীন বাসের (সিলেট-হ-১১-৬৭৯৫) সাথে ধাক্কা লেগে সড়কে লুটিয়ে পড়েন জাহেদ ও রেজওয়ান। খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে জাহেদের মৃত্যু হয়। মেডিকেল ভর্তি রয়েছেন রেজওয়ান আলী।
এদিকে খবর নিয়ে জানা যায়, নিহত জাহেদ ওমান থেকে আসেন বিয়ে করতে। আগামী ৩ মার্চ ছিল তার বিয়ে। কিন্তু ঘাতক বাস তাকে আর বিয়ের পিঁিড়তে বসতে দিলো না! বিয়ের আসরে বসার আগে নিয়ে নিলো তার প্রাণ! একই এলাকার দুই যুবকের মৃত্যুতে নিহতের পরিবারসহ এলাকায় নেমে আসে শোকের ছায়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ