Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার পোশাকে কারণে আলোচনায় শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:৩৩ পিএম

বলিউডের অন্যতম ফিট এবং দর্শকপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠি। ৪৭ বছর বয়সেও নিজেকে আগের মতোই ধরে রেখেছেন তিনি। যার নেপথ্যে রয়েছে তার ওয়ার্কআউট রুটিন আর যোগাসন। আর দুই সন্তানের মায়ের রুপের রহস্য নিয়ে সময়ে সময়ে হয়েছে ব্যাপক আলোচনা। তবে এবারের আলোচনায় ভিন্ন মাত্রা এনেছেন এই অভিনেত্রী।

সম্প্রতি সাদা রঙের প্যান্ট স্যুটে হাজির হয়েছিলেন শিল্পা। পেট পর্যন্ত খোলা তার ব্লেজারের নেকলাইন। ভেতরে ট্রান্সপারেন্ট টপ পরেছেন নায়িকা, তবে পরনে নেই অন্তর্বাস। এমন পোশাকে নেটিজেনরা ‘উরফি জাভেদের বোন’ তকমা দিলেন তাকে। বিগ ইমপ্যাক্ট অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এমন পোশাকে দেখা যায় তাকে।

অন্যদিকে খোলামেলা পোশাকের কারণে শিল্পার সমালোচনা করতে ছাড়েননি নেটিজেনদের একটা বড় অংশ। একজন লেখেন, শুধু উরফি পরলেই দোষ। আর এই আন্টিগুলো যা খুশি তাই পরে নেবে? অপর একজন লেখেন, জনপ্রিয়তা পেতে সুন্দর পোশাক পরতে হয়, পোশাক খুলে শরীর দেখাতে হয় না।

তবে শিল্পার এমন পোশাক নিয়ে নেটদুনিয়ায় যেমন হাসির রোল উঠেছে, তেমন অনেকেই নায়িকার গ্ল্যামারাস লুক আর আউটফিটের প্রশংসাও করেছেন। অনেকেরই দাবি ৪৭ বছর বয়সেও এমন হটনেস বজায় রাখা সহজ ব্যাপার নয়।

উল্লেখ্য, ‘বাজিগর’ অভিনেত্রীকে বড় পর্দায় সর্বশেষ দেখা গেছে ‘নিকাম্মা’ সিনেমায়। স্বামী রাজ কুন্দ্রা পর্নোগ্রাফি মামলায় জেলে থাকাকালীন মুক্তি পেয়েছিল সিনেমাটি। শিল্পাকে পরবর্তীতে দেখা যাবে রোহিত শেঠির ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ। এই সিরিজের মাধ্যমেই ওটিটিতে পা রাখছেন শিল্পা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ