Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলায় ইসলামী শ্রমিক আন্দোলনের সম্মেলন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ, ভোলা জেলা উত্তর শাখার জেলা সম্মেলন-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকালে শহরের সরকারি স্কুল মাঠের সামনে চিলি চাইনিজ রেস্টুরেন্টে এই জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়। ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ, ভোলা জেলা উত্তর শাখার সভাপতি মো. নুরুল ইসলাম পাটোয়ারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা গোলাম মোর্শেদের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় জয়েন্ট সেক্রেটারি মুফতি মো. মোস্তফা কামাল। বিশেষ অতিথি ছিলেন, ইসলামী শ্রমিক আন্দোলনের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মুহাম্মদ ওবায়েদ বিন মোস্তফা, সংগঠনের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা মুহাম্মদ হাসিবুর রহমান, ভোলা জেলা উত্তর শাখার সহ-সভাপতি মাওলানা তাজ উদ্দীন ফারুকী, সাধারণ সম্পাদক মাওলানা মো. তরিকুল ইসলাম প্রমুখ। এসময় ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জেলা সম্মেলন শেষে মো. নুরুল ইসলাম পাটোয়ারীকে সভাপতি ও মাওলানা গোলাম মোর্শেদকে সাধারণ সম্পাদক এবং মাওলানা মো. ইব্রাহিম খলিলকে সাংগঠনিক সম্পাদক করে ২০২৩-২৪ সালের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ