Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশে অশান্তির জন্মদাতা জিয়াউর রহমান- সিলেট শান্তি সমাবেশে সাবেক এমপি শফিকুর রহমান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪১ পিএম

দেশে অশান্তির জন্মদাতা জিয়াউর রহমান। অশান্তদের জন্মদাতা বিএনপি-জামায়াত। এই জামাত মুক্তিযুদ্ধের সময় অসংখ্য স্বাধীন চেতা মানুষকে নির্বিচারে হত্যা করেছে। অসংখ্য মা-বোনের সম্ভ্রমহানি করেছে। এই বিএনপি-জামায়াতকে প্রতিহত করতে হবে আমাদের ।

আজ শনিবার (২৫ ফেব্রুয়ারি) বিকালে সিলেট কেন্দ্রিয় শহিদ মিনার প্রঙ্গনে দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী। শফিকুর রহমান চৌধুরী আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশে গনতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। তার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে শান্তিপ্রিয় দেশ হিসেবে পরিচিতি লাভ করেছে। দেশ আজ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। দেশের মানুষের যখন উন্নতির দিশক্ত প্রতিবাদকে যাচ্ছে, ঠিক তখনই বিএনপি-জামায়াত সেই উন্নয়নকে বাঁধা দিচ্ছে। আমাদের সেই অপশক্তির বিরুদ্ধে আমাদের গড়ে তুলতে হবে শক্ত প্রতিবাদ।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসের সঞ্চালনায়, সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেণ সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ প্রমুখ।



 

Show all comments
  • hassan ২৬ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৪৪ এএম says : 0
    যারা দেশটাকে একদম ধ্বংস করে ফেলেছে তারা আরেকজনকে দোষ দিচ্ছে>>>>আমরা সাধারন জনগন আমরা বিএনপিকেও সাপোর্ট করি না আওয়ামী লীগকেও সাপোর্ট করিনা যারা অন্যায় কাজ করে তাদেরকে আমরা কখনো সাপোর্ট করি না যারা এখন ক্ষমতায় আছে তারা যেভাবে মানুষের পড়ে অন্যায় করছে যেভাবে দেশটাকে ধ্বংস করেছে আর শুধু পরের দোষ দিচ্ছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ