Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নড়াইলে কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫৯ পিএম

নড়াইলে মাছের ঘের থেকে কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবকের নাম দীপ্ত সাহা (১৯)। সে নড়াইল সদর উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের ব্যবসায়ী দীনবন্ধু সাহার ছেলে।

শনিবার (২৫ ফেব্ররুয়ারি) বেলা ১১ টার দিকে নড়াইল সদর উপজেলার হোগলাডাঙ্গা গ্রামের হাজরাতলা মহাশ্মশানের পাশে একটি মাছের ঘের থেকে হাতে দড়ি বাধা অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। তবে তার সাথে থাকা মোটরসাইকেলের খোঁজ পাওয়া যায়নি। স্থানয়ীরা ধারনা করছে এই মটরসাইকেলের জন্য তাকে হত্যা করা হয়েছে।
পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, হোগলাডাঙ্গা গ্রামের ডিম ব্যবসায়ী দীনবন্ধু সাহার ছেলে দীপ্ত সাহা গতকাল শুক্রবার বিকাল ৪টার দিকে তার এ্যাপাসি মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। রাতে হোগলাডাঙ্গায় নামযজ্ঞ অনুষ্ঠানে তাকে দেখা গেলেও রাতে আর বাড়ি ফিরে আসেনি। একমাত্র ছেলেকে হারিয়ে বাবা দীনবন্ধু দিশেহারা হয়ে পড়েছেন। তিনি নড়াইল শহরে ডিমের ব্যবসা করে সংসার চালান ও একমাত্র ছেলের সকল স্বাদ ইচ্ছা পুরণ করে থাকেন।
শনিবার হোগলাডাঙ্গা হাজরাতলা মহাশ্মশানের পাশে মাছের ঘেরে মৃতদেহটি ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। পুলিশ সুপার সাদিরা খাতুনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ বিষয়ে নড়াইল পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে মোটরসাইলের জন্যে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হতে পারে। লাশ ময়নাতদন্ত্মের জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত্মের রিপোর্ট পেলে তার মৃত্যুর আসল কারন জানা যাবে। অপরাধিদের ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে। আশা করি দ্রুতই এই ঘটনার রহস্য উন্মেচিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ