Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাটোরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:১৮ পিএম

নাটোরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের কানাইখালী এলাকায় এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়। বিএনপি জামায়াতের অব্যহত অবৈধ অগণতান্ত্রিক আন্দোলনের নামে সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নিসংযোগ, জনগণের জানমালের ক্ষতিসাধন ও দেশকে অস্থিতিশীল করার চক্রান্তের প্রতিবাদে এই শান্তি সমাবেশ করে জেলা আওয়ামী লীগ। সমাবেশে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন নিখিল, জেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, নাটোর-নওগাঁ সংরক্ষিত আসনের মহিলা এমপি রতœা আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. সাজেদুর রহমান খান, পৌর মেয়র উমা চৌধুরী জলি, জজ কোর্টের পিপি এ্যাড. সিরাজুল ইসলাম প্রমুখ

শান্তি সমাবেশে বক্তারা বলেন , বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের মানুষকে ভালোবেসে আপন করে কোলে তুৃলে নিয়েছে। দেশের মানুষকে শান্তিতে রাখতে তিনি বদ্ধ পরিকর। সেজন্য তিনি কোন ভাবেই জামায়াত বিএনপির সন্ত্রাসীদের হাতে আর দেশের মানুষকে তুলে দিতে চান না। অতীতে কোন সময় জামায়াত বিএনপির কাছে মানুষ নিরাপদ ছিলো না আর কোনদিন নিরপদ থাকতেও পারেনা। এই জন্য বিএনপি জামায়াতকে আর কোন দিন ক্ষমতায় আসতে দেওয়া হবেনা। দেশের মানুষকে সাথে নিয়ে এই জামায়াত বিএনপিকে প্রতিহত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ