Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমোহনে হঠাৎ করে নিখোঁজ হয়ে যায় রওশন নামে এক মহিলা।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:২১ পিএম

ভোলা জেলার লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মোসাঃ রওশন আরা বেগম (৭০) স্বামী মোঃ শাজাহান নামে এক বৃধ্ব মহিলা হঠাৎ করে তার বসত ঘড় থেকে নিখোঁজ হয়ে যায়।তার পারিবারিক ও এলাকাবাসী সুত্রে জানা যায় গত ২৩. ০২.২৩ রোজ বৃহস্পতিবার রাত আনুমানিক ৮.৩০ সময় তার নিজ বসত বাড়ী থেকে রওশআরা হঠাৎ নিখোঁজ হয়ে যায়। তার বাড়িতে গিয়ে দেখা যায় নামাজের জায়নামাজ বিছানো,পাশে জুতা, চুলার উপর বসানো ভাতের পাতিল সব ঠিক মত থাকলেও বৃধ্ব রওশনআরা নিখোঁজ হয়ে যায়। অনেক খোজাঁ খোঁজি করে তাকে কোথাও পাওয়া যাচ্ছে না।কিন্তু কি কারনে বা কিভাবে এভাবে নিখোঁজ হয়ে যায় এ নিয়ে পরিবারের বা এলাকাবাসী কেউ কিছু বলতে পারছে না। নিখোঁজের ব্যাপারে কি রহস্য তা নিয়ে এলাকায় চাঞ্চল্যকর অবস্থা বিরাজ করছে। অনেক খোজাঁ খোঁজি করে না পাওয়ায় তার ছেলে মোঃ সিহাব উদ্দিন লালমোহন থানায় সাধারন ডায়েরী করেন । যার নং ১২৩৪, তাং -২৪/০২/২৩ ইং।
লালমোহন থানা পুলিশও এ নিখোঁজের ব্যাপারে কোন রহস্য রয়েছে কিনা তা নিয়ে তথ্য অনুসন্ধানের চেস্টা চালিয়ে যাচ্ছে।পারিবারিক ভাবে কাউকে সন্দেহ করছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ