Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লাহ আপনি আমাদের জাহান্নামের আগুন থেকে রক্ষা করুন : অনন্ত জলিল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৪৯ এএম

ঢালিউডের জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক অনন্ত জলিলকে তো সারাদেশের মানুষই চেনেন। দেশীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে টেকনিক্যাল দিক থেকে শুরু করে অনেক কিছু দেখিয়েছেন তিনি। বিদেশের সিনেমার মতো অ্যাকশন তার সিনেমার মাধ্যমেই দর্শক প্রথমবার দেখার সুযোগ পেয়েছেন। কিন্তু এই অভিনেতা ও প্রযোজক পরিচয়ের আগে তিনি যে দেশের একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী, তা হয়তো অনেকেরই অজানা। আবার দানশীল হিসেবে বেশ খ্যাতি রয়েছে তার। ধর্মকর্মেও বেশ মনোযোগী তিনি।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে অনন্ত জলিল লিখেছেন, ‘আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহি ওয়া বারকাতুহ। শুক্রবার হলো সপ্তাহের শ্রেষ্ঠ একটি দিন। শুক্রবার মানে গুণাহ মাফের আর একটা সুযোগ।’

তিনি আরও লেখেন, ‘ইয়া আল্লাহ আপনি দয়া করে আমাদের দুনিয়ায় ও আখেরাতে সব কল্যাণ দান করুন এবং জাহান্নামের আগুন থেকে রক্ষা করুন। জুম্মা মোবারক।’

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে অনন্ত জলিলের ‘নেত্রী দ্য লিডার’ সিনেমাটি। দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব ও অনন্ত জলিল পরিচালিত এ সিনেমাটিতে অনন্ত জলিল ছাড়াও অভিনয় করেছেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। এ ছাড়া দেখা যাবে বর্ষা, ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন অভিনয় শিল্পীকে।

এ ছাড়াও আসছে ঈদে মো. ইকবালের পরিচালনায় ‘কিল হিম’ সিনেমায় চমক নিয়ে হাজির হবেন অভিনেতা। অনন্ত জলিলের মুক্তিপ্রাপ্ত সবশেষ সিনেমা ‘দিন দ্য ডে’।



 

Show all comments
  • MD. MASUKUR RHAMAN ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৫৭ এএম says : 0
    আপনি একজন ব্যবসায়ী। দুনিয়াতে আপনার আর কি চাওয়া থাকতে পারে? যদি সত্যিই আপনি জান্নাত চান, তাহলে ছবি করা ছেড়ে দিন। সেক্ষেত্রে আপনি ভারতের নামী-দামী অভিনেত্রীদের ধর্মের টানে চিত্রজগত থেকে সরে আসার বিষয়টি আপনি নিশ্চয়ই অবগত আছেন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ