Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্বামীর আসল পরিচয় জেনে হতবাক রাখি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:২৫ এএম

কিছুদিন আগে দীর্ঘদিনের প্রেমিক আদিল আলি দুরানিকে বিয়ে করেছিলেন রাখি। স্বামীয় ইচ্ছায় হিন্দু ধর্ম ত্যাগ করে গ্রহণ করেন ইসলাম ধর্ম। কিন্তু এই সংসারও এখন খাদের কিনারায় পা দোলাচ্ছে। এরইমধ্যে বিচ্ছেদের ঘোষণা দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছেন স্বামীকে। এবার শোনালেন, স্বামীর আসল পরিচয় শুনে হতবাক হওয়ার গল্প। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন সূত্রে জানা গেছে, বিয়ের আগে আদিলকে বিত্তবান বলেই জানতেন রাখি। কিন্তু বিয়ের পর জানতে পেরেছেন তার আসল পরিচয়। তার দাবি আদিল একজন বাসচালক। পরিবার নিয়ে বস্তিতে থাকেন তিনি। রাখি জানান, আদিলের বাড়ি ভারতের মাইসুরুতে। সেখানে গিয়েই স্বামীর আসল পরিচয় পেয়েছেন তিনি। স্বচক্ষে দেখেছেন পরিবার নিয়ে বস্তিতে থাকেন আদিল। এতদিন বিত্তবান বলে জানলেও পেশায় আসলে তিনি গাড়িচালক।

স্বামী সম্পর্কে আরও ভয়াবহ তথ্য দিয়েছেন রাখি। জানিয়েছেন, আদিল উভকামী। মাইসুরুতে গিয়ে এ কথা জেনেছেন তিনি। আদিল সম্পর্কে এসব বলেই হাউমাউ করে কাঁদতে থাকেন বিতর্কিত এ অভিনেত্রী। এ সময় গরীব নিয়ে কোনো সমস্যা নেই উল্লেখ করে কাঁদতে কাঁদতে রাখি বলেন, ‘গরীব বলে সমস্যা নেই। কিন্তু সত্যিটা বলতে পারত আদিল।’

এদিকে বর্তমানে মাইসুরুর একটি কারাগারে রয়েছেন আদিল। বাড়িঘর দেখার পর আদিলের সঙ্গে দেখাও করে এসেছেন রাখি। তবে মিথ্যাচার নিয়ে স্বামীকে কটূকথা শুনিয়েছেন কিনা তা জানাননি।

এর আগে কর্নাটকের মাইসুরু আদালতের বাইরে দাঁড়িয়ে সাংবাদিকদের রাখি সাওয়ান্ত বলেন, ‘আদিল আমাকে বিয়ে করেছে। আদিলের বাবার সঙ্গে কথা হয়েছে। উনি বললেন, ওরা আমাকে মানতে পারবেন না। কারণ আমি হিন্দু। আমি তখন ওদের বলি, আমি ইসলাম ধর্ম গ্রহণ করেছি, আপনার ছেলে আমাকে বিয়ে করেছে। একথা শুনে উনি আমার ফোনের লাইন কেটে দেন। আদিল সবসময় আমাকে তালাক দেওয়ার হুমকি দেয়।’

স্বামীর সঙ্গে তিক্ততা আদালত পর্যন্ত গড়ালেও বিয়েবিচ্ছেদ চান না রাখি। তার ভাষায়— ‘আমি আদিলকে ডিভোর্স দিতে চাই না, আমি ওর স্ত্রী। ওর বাবা আমার সঙ্গে খুব খারাপ ব্যবহার করেছে। আমি মাইসুরুর কাউকে চিনি না, তবে আমি বিচার চাই। আমি ইসলাম কবুল করেছি। আমার বিয়ের সব কাগজপত্র আমার কাছে আছে। এখন আমাকে কোথায় যেতে হবে, কী করা উচিত তা আপনারাই বলুন।’

এক বছর আগে মাইসুরুতে আদিলের সঙ্গে রাখির দেখা হয়। আট মাস আগে ইসলাম ধর্ম গ্রহণ করে আদিলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন রাখি। তাদের বিয়ের রেজিস্ট্রি হয়েছে মুম্বাইতে। আদিল তাকে প্রতিশ্রুতি দেন যে, তারা একসঙ্গে থাকবেন, তাদের সন্তান হবে এবং একসঙ্গে আরো অনেক কিছু করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ