Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ফুলপুরে আ.লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:২৮ পিএম

আগামী ১১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহে আগমন উপলক্ষে ফুলপুরে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধানমন্ত্রীর আগমনে ময়মনসিংহ জনসমুদ্রে পরিণত করার আশা ব্যক্ত করেন নেতাকর্মীরা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে উপজেলা, পৌর ও ইউনিয়নের নেতাকর্মীরা যেন নির্বিঘ্নে জনসভায় যোগ দিতে পারেন সেজন্য পরিবহনের ব্যবস্থা করার বিষয়ে আলোচনা হয়।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে ফুলপুর মহিলা ডিগ্রী কলেজ মিলনায়তনে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

ফুলপুর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি'র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমানের সঞ্চালনায় এতে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামীলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমীকলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ, মৎস্যজীবী লীগ, বঙ্গবন্ধু ফাউন্ডেশনসহ বিভিন্ন অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সকল ভেদাভেদ ভূলে স্বাধীনতার ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তিকে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানিয়ে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি বলেন, আগামী ১১ মার্চ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহে আগমনকে স্বরণীয়, সফল ও স্বার্থক করতে নেতা-কর্মীদের কাজ করতে হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ