Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল রাউজানের টেইলার্স মালিকের

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৪৩ পিএম

বিয়ের পাঞ্জাবি অর্ডার নিতে গিয়ে সড়কেই প্রাণ গেল রাউজানের এক টেইলার্স মালিকের। তার নাম বিশ্বজিৎ দে (৩৫)। এই ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌণে ৮টায় এ ঘটনা ঘটে পাহাড়তলী মহামুনি এংলো পালি উচ্চ বিদ্যালয় সংলগ্ন ৭ নম্বর বেতাগী ইউপির ৭নম্বর ওয়ার্ডে।
নিহত বিশ্বজিৎ রাউজান নোয়াপাড়া পথের হাটের আমীর মার্কেটের ৩ নম্বর গলির সেঞ্জুরি টেইলার্সের স্বত্ত্বাধিকারী। তিনি উপজেলার পূর্ব গুজরা ইউনিয়নের জগন্নাথ মন্দির সংলগ্ন রঘুনন্দন চৌধুরী হাট এলাকার বাসিন্দা।

পার্শ্ববর্তী পাহাড়তলী ইউপি সদস্য দেবমিত্র বড়ুয়া মাইকেল, মহামুনি এংলো পালি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঞ্জন পাল ও নোয়াপাড়ার বাসিন্দা রুবেল বৈদ্যসহ অনেকে বলেন, ‘বিশ্বজিৎ বিয়ের পাঞ্জাবির অর্ডার নিতে পার্শ্ববর্তী রাঙ্গুনিয়ার বেতাগীতে গিয়েছিলেন। সেখান থেকে তিনি অন্যান্য যাত্রীসহ সিএনজি অটোরিকশাযোগে পথেরহাটে দোকানের উদ্দেশ্যে পাহাড়তলী ফিরছিল। এসময় তাদের বহনকারী দ্রুতগামী সিএনজি অটোরিকশাটি এংলো পালি উচ্চ বিদ্যালয় সংলগ্ন ব্রিজের দক্ষিণ পাশে আগে থেকে বিকল অবস্থায় দাঁড়িয়ে থাকা একটি বালুবাহী ট্রাককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান বিশ্বজিৎ। আহত হন আরো তিনযাত্রী। এরমধ্যে ২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন।

নিহত বিশ্বজিৎ এক ছেলে সন্তানের জনক। তিনি ব্যবসার সূত্রে নোয়াপাড়ায় ভাড়া ঘরে থাকতেন। এ ব্যবসায়ীর আকস্মিক মৃত্যুতে পথের হাটের ব্যবসায়ীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ জয়নাল আবেদীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তি রাউজানের হলেও ঘটনাটি ঘটেছে রাউজান সীমান্তের রাঙ্গুনিয়া উপজেলায়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ