Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইক্বরা কিন্ডারগার্টেন স্কুলের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে ৫ শতাধিক কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার ভুলতা এলাকায় এ সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইক্বরা কিন্ডারগার্টেন স্কুলের প্রধান শিক্ষক ও পরিচালক সফিকুল ইসলাম। এতে উপস্থিত ছিলেন শিক্ষক আলেয়া আক্তার, আসমা আক্তার, রোমানা আক্তার রুমি, রোকসানা আক্তার, ওয়ালীউল্লাহ মোল্লা, হালিমা খাতুন, রোকসানা আক্তার, মাহমুদুল হাসান, উম্মে জান্নাতুল ফেরদৌসি, উর্মিলা আক্তার, মনোয়ারা খাতুন, অভিভাবক মামুন মিয়া ও সাইফুল ইসলাম প্রমুখ।
র‌্যালি ও আলোচনা সভা
রূপগঞ্জে ১৮তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারহানা ইসলামের সভাপতিত্বে উপজেলা মিলনায়তনে এ আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়। আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহাজাহান ভুইয়া। এসময় আরো উপস্থিত ছিলেন প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি জহিরুল ইসলাম, জাহাঙ্গীর আলম ও দ্বীন ইসলাম প্রমুখ। পরে র‌্যালিটি উপজেলার কয়েকটি সড়ক প্রদক্ষিণ করেন। এ সময় প্রতিবন্ধীদের মাঝে আর্থিক অনুদান তুলে দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ