Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুনিয়াবী স্বার্থে নয়, পরকালীন মুক্তির লক্ষ্যে কাজ করুন -আসাদুল্লাহ আল-গালিব

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৪৫ পিএম

যারা দুনিয়ার জন্য দুনিয়া করে তারা দুনিয়া পায় আখেরাত হারায়। যারা দ্বীনের জন্য দুনিয়া করে তারা দুনিয়া ও আখেরাত দুটিই পায়। আর যারা দুনিয়ার জন্য দ্বীন করে, তারা দুনিয়া ও আখেরাত দু’টিই হারায়। আমাদের অল্পেতুষ্ট জীবন যাপন করতে হবে। কারণ অধিক পাওয়ার লোভ মানুষকে ধ্বংসে নিপতিত করে। শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) রাজশাহীতে ‘আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ’-এর উদ্যোগে আয়োজিত ৩৩তম বার্ষিক তাবলীগী ইজতেমার ২য় দিনের জুম‘আর খুৎবায় আমীরে জামা‘আত প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্লাহ আল-গালিব এ আহ্বান জানান।
তিনি আরও বলেন, আহলেহাদীছ আন্দোলন সার্বিক জীবনে ইসলামের বিধান পালনের আন্দোলন। এর ইতিহাস মানুষের রচিত ধর্মীয় ও বৈষয়িক বিধান সমূহ থেকে পবিত্র কুরআন ও ছহীহ হাদীছের স্বচ্ছ ইসলামের দিকে ফিরে আসার ইতিহাস। এ আন্দোলন ইখলাছ ও ত্যাগের ইতিহাস। তাই আসুন! আমরা আল্লাহর সন্তুষ্টি লাভের উদ্দেশ্যে সকল বাধা অতিক্রম করে পবিত্র কুরআন ও ছহীহ হাদীছের দাওয়াত নিয়ে সমাজ সংস্কারের লক্ষ্যে দুর্বার গতিতে এগিয়ে যাই।



 

Show all comments
  • Biplob ২৭ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:৩১ এএম says : 0
    ধন্যবাদ আপনাদের
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ