Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্ত্রী-সন্তানের সামনেই ছিনতাইকারীদের ছুরিকাঘাতে প্রান গেল সোহেলের

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:২৮ পিএম

গ্রামের বাড়ি থেকে ফেরার পথে বাস থেকে নামার পর স্ত্রী-সন্তানের সামনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে সোহেল মিয়া নামে এক রাজমিস্ত্রি নিহত হয়েছেন।
শুক্রবার ভোরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাজার বাসস্ট্যান্ডের রাজালাখ ফার্ম এলাকায় এ হত্যাকা-ের ঘটনা ঘটে।
নিহত সোহেল মিয়া (২৭) রংপুর জেলার বদরগঞ্জ থানার সাকুয়াপাড়া গ্রামের আনোয়ার মিয়ার ছেলে। বর্তমানে সাভারের মজিদপুর এলাকায় পরিবারসহ ভাড়া বাসায় থেকে রাজমিস্ত্রি’র কাজ করতেন। ঘটনার সময় স্ত্রী মুন্নী খাতুন ও শিশুসন্তান সাথেই ছিলেন।
নিহতের স্ত্রীর বরাত দিয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, স্ত্রী ন্তানকে নিয়ে সোহেল মিয়া রংপুর থেকে বাসে করে ভোররাতে সাভার বাজার বাসস্ট্যান্ডের রাজালাখ ফার্মের সামনে এসে নামেন। এ সময় আগে থেকে সেখানে ওঁৎপেতে থাকা একদল ছিনতাইকারী তাদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে সোহেল বাধা দেন।
পরে ছিনতাইকারীরা তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করেন।
ওসি আরও বলেন, ছিনতাইকারীদের আটকের জন্য একাধিক দল কাজ করছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ