Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে ৩ সন্তানের জননীর আত্মহত্যা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:০২ পিএম

ময়মনসিংহের ফুলপুরে দিনদুপুরে রুমানা আক্তার (২৫) নামে ৩ সন্তানের জননী আত্মহত্যা করেছে। উপজেলার নাকাগাঁও গ্রামে বৃহস্পতিবার এ ঘটনা ঘটেছে। সে ঐ গ্রামের শাহেদ আলীর ছেলে ইলেকট্রিক মিস্ত্রি এনামুলের স্ত্রী।
জানা যায়, ঘটনার আগে বৃহস্পতিবার সকালে রুমানা আক্তার রান্না করে পরিবারের সবাইকে খাওয়া-দাওয়া করিয়েছে। খাওয়া দাওয়ার পর সে নিজ বসত ঘরে গিয়ে সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টার মধ্যে নিজের ওড়না দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। সংবাদ পেয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুনসহ অফিসার ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হন এবং লাশ উদ্ধার করে তার সুরতহাল তৈরি করেন। পারিবারিক কলহের জেরে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়দের ধারনা।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন, রুমানার লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ