Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দাউদকান্দিতে গৃহবধূ খুন

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ৪:০১ পিএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লার দাউদকান্দিতে ডাকাতির ঘটনায় স্বপ্না বেগম (২৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার ভোরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লায় পাঠানো হয়েছে। আহত গৃহকর্তা গোলাম কিবরিয়া হাসপাতালে চিকিৎসাধীন।
গতকাল বুধবার গভীর রাতে উপজেলার তিনচিটা গ্রামের খলিল মাস্টারের বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় ডাকাতদল চার ভরি স্বর্ণালংকারসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

নিহত গৃহবধূ খলিল মাস্টারের ছেলে গোলাম কিবরিয়ার স্ত্রী।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বারপাড়া ইউনিয়নের তিনচিটা গ্রামের খলিল মাস্টারের ছেলে সিএনজি চালক গোলাম কিবরিয়া দেড় লাখ টাকায় তার একটি সিএনজি বিক্রি করেন।
সেই টাকার লোভে বুধবার গভীর রাতে ৫-৬ জনের একদল ডাকাত ঘরে প্রবেশ করে চেতনা নাশক স্প্রের মাধ্যমে গৃহকর্তাকে অজ্ঞান করে। এ সময় গৃহবধূ চিৎকার করলে তার মুখ চেপে ধরে ডাকাতদল। এতে জ্ঞান হারান তিনি।
এরপর ডাকাতদল ঘরের আলমারি ভেঙে চার ভরি স্বর্ণালংকার, নগদ টাকাসহ প্রায় দেড় লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
ডাকাতদল চলে গেলে পাশের ঘরের লোকজন আহতদের গৌরীপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক গৃহবধূ সপ্নাকে মৃত ঘোষণা করেন।
নিহত গৃহবধূর দেবর মো. বিল্লাল হোসেন বলেন, “অটোরিকশা বিক্রির টাকার লোভেই ডাকাতি করতে এসে আমার ভাবিকে চেতনা নাশক ওষুধ দিয়ে মুখে চেপে ধরে হত্যা করেছে।”
দাউদকান্দি মডেল থানার এসআই মো. হাবিবুর রহমান হাবিব বলেন, “আমরা খবর পেয়ে গৌরীপুর হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য তা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠাই। মামলা নেয়ার পর তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ