Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ১:১২ পিএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার পদুয়া এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৩ জন। আজ বৃহস্পতিবার ভোর ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে একজনের নাম-পরিচয় পাওয়া যায়নি। বাকি দু’জন হলেন-ঢাকার চকবাজার এলাকার নাজিম উদ্দিনের স্ত্রী কনিকা (৩৫)ও চাঁদপুরের কচুয়ার বাসিন্দা সোহাগ (৩২)।আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, হানিফ এন্টারপ্রাইজের একটি বাস ঢাকা থেকে কক্সবাজার যাচ্ছিল। পথে পদুয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে অজ্ঞাতপরিচয় একজন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর বাকি দু’জন মারা যান।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফয়সল জানান, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দু’টি মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ