Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাটমোহরে সাংবাদিকদের সাথে মেজর জেনারেল (অব.) ফসিউরের মতবিনিময়

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৪৩ পিএম

পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসনে এমপি পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মেজর জেনারেল (অব.) ড.ফসিউর রহমান বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) চাটমোহরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন। চাটমোহর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাবের আহ্বায়ক রকিবুর রহমান টুকুন। মতবিনিময়কালে ড.ফসিউর রহমান আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তির বিষয়ে আশাবাদ ব্যক্ত করে বলেন,আমি চাটমোহরের মানুষ। এ অঞ্চলের মানুষের সাথে আমার নাড়ির সম্পর্ক। আমি মানুষের কল্যাণে ও সেবাদানে কাজ করছি। আগামী আরো কাজ করতে চাই। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে।

মেজর জেনারেল ফসি বলেন,পদ্মা সেতুর মতো একটি স্থাপনা তৈরি করে প্রধানমন্ত্রী বিশ্বকে জানান দিয়েছেন,আমাদের আর পেছনে থাকার সময় নেই। তিনি বলেন,সাংবাদিকদের সাথে আমার দীর্ঘ সময়ের সম্পর্ক। আমি চাই এলাকার উন্নয়নে সাংবাদিকরাও ভূমিকা রাখুক। মনোনয়ন পাওয়ার বিষয়ে তিনি বলেন,মনোনয়ন বোর্ডে আমার নাম গেলে মাননীয় প্রধানমন্ত্রী অবশ্যই বিবেচনা করবেন বলে আমি বিশ্বাস করি। আমি মাঠে নেমেছি। আপনাদের সহযোগিতা চাই।
মতবিনিময়কালে বক্তব্য দেন,প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলালুর রহমান জুয়েল,সাংবাদিক ইকবাল কবীর রঞ্জু, প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ