Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

নামাজ পড়ে নেটিজেনদের রোষের মুখে রাখি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:০৭ পিএম

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত আর বিতর্ক যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। আদিল দুরানিকে বিয়ে করে ২০২২ সালে ইসলাম ধর্ম গ্রহণ করেন রাখি সাওয়ান্ত। নাম বদলে ফাতিমা হন। যদিও আদিলের সঙ্গে বিয়ে টেকেনি রাখির। কিছুদিন ধরেই একেক দিন একেক রকম আচরণ করছেন তিনি। এতে তাকে নাটবাজ বলেও অনেকে আখ্যা দিয়েছেন। তবে ইসলাম ধর্মের আচার মানছেন রাখি।

সম্প্রতি রাখি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেন। সেখানে দেখা যায়, হিজাব পরে নামাজ পড়ছেন অভিনেত্রী। সেই ভিডিওতে দেখা যায়, হিজাব পরে নমাজ পড়ছেন অভিনেত্রী। আর তা দেখে রে-রে করে উঠেছে একাংশ। হাঁটু মুড়ে নামাজ পড়ছেন রাখি। এতক্ষণ সব ঠিকই ছিল। গোলোযোগ বাধে তার আঙুলের নেলপলিশের কারণে। তা দেখেই আপত্তি জানান নেটিজেনদের একাংশ। মুসলিম সম্প্রদায়ের লোকেরা নমাজ পড়ার সময় এই ধরনের প্রসাধনী ব্যবহারে বিরত থাকেন। এটাই তাদের ধর্মীয় নিয়ম। কিন্তু সেটাই ভঙ্গ করেছেন রাখি। তা দেখে বেজায় ক্ষুব্ধ নেটিজেনদের একাংশ।

তাদের কারও মতে, ‘‘নমাজ পড়ার আদবকায়দা না জানলে পড়ার কী প্রয়োজন?’’ কেউ লিখেছেন, ‘‘রাখির আসলে সবটাই লোকদেখানো,’’ কেউ বলেছেন, ‘‘আসলে ধর্ম নিয়ে ছিনিমিনি খেলছে ও।’’

এদিকে স্বামী আদিলের বিরুদ্ধে প্রতারণা, গার্হস্থ্য হিংসা-সহ একাধিক অভিযোগ এনেছেন রাখি সাওয়ান্ত। ওশিয়ারা পুলিশ স্টেশনে একাধিক ধারায় এফআইআর দায়ের করার পর ৭ ফেব্রুয়ারি আদিলকে প্রথমে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। তার পর তাকে গ্রেফতার করে ওশিয়ারা থানার পুলিশ। আপাতত জেলেই রয়েছেন রাখির স্বামী। আইনি লড়াইয়ে নেমেছেন বলিউডের ‘ড্রামা কুইন’।



 

Show all comments
  • আব্দুল হাফেজ ২৪ ফেব্রুয়ারি, ২০২৩, ৬:৫৩ এএম says : 0
    নামাজ পড়ছেন,তা ভিডিও করছেন, রোজ হাশরে এই ভিডিও ক্লিপ নিয়ে যাবেন।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ