Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দফায় দফায় গ্যাসের মূল্যবৃদ্ধি করে সরকার দেশের শিল্প-কারখানা ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে-জাতীয় পার্টি

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির (জাফর) ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. টি.আই.এম. ফজলে রাব্বি চৌধুরী ২০১৭ সালের ১ জানুয়ারী থেকে গ্যাসের মূল্যবৃদ্ধির কঠোর সমালোচনা করে বলেছেন, দেশ, জাতি, শিল্প-কারখানাসহ সমগ্র জাতীয় অর্থনীতিকে এই সরকার চরমভাবে বিপর্যস্ত করে ধ্বংসের দ্বারপ্রান্তে ঠেলে দিচ্ছে। এর প্রতিবাদে আগামী ২ জানুয়ারী জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ থেকে আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে বলে তিনি জানান।
গত বুধবার জাতীয় পার্টির ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের প্রস্তুতিকল্পে গুলশান কার্যালয়ে আয়োজিত প্রেসিডিয়াম, জাতীয় নির্বাহী কমিটি, মহানগর কমিটি, ছাত্র, যুব, শ্রমিক ও স্বেচ্ছাসেবক সংগঠনসমূহের এক যৌথসভায় তিনি এ কথা বলেন।
সভায় জানানো হয়, আগামী ২ জানুয়ারী রাজধানীর কাকরাইল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশ ও আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডক্টর টি. আই. এম. ফজলে রাব্বি চৌধুরী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। জাতীয় পার্টির মহাসচিব মোস্তফা জামাল হায়দার প্রধান বক্তা হিসেবে দলীয় বক্তব্য ও কর্মসূচি পেশ করবেন।
সভায় এক প্রস্তাবে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) সভাপতি শফিউল আলম প্রধানের আশু রোগমুক্তির জন্য দোয়া করা হয়। হৃদরোগে আক্রান্ত হয়ে বর্তমানে তিনি মিরপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ড. টি. আই. এম ফজলে রাব্বি চৌধুরীরর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন, পার্টির মহাসচিব মোস্তফা জামাল হায়দার, প্রেসিডিয়াম সদস্য এস. এম. এম আলম, আহসান হাবীব লিংকন, খালেকুজ্জামান চৌধুরী, এড. মুহম্মদ শফিউদ্দিন ভূঁইয়া, আলহাজ মোহাম্মদ সেলিম মাস্টার, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শরিফ মিয়া, যুগ্ম মহাসচিব এএসএম শামীম, জাপা নেতা মোহাম্মদ মহসিন সরকার, জহিরুল ইসলাম জহির, সাজিদ মাহমুদ, আবুল খায়ের প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ