Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নওয়াজের বিরুদ্ধে অভিযোগ: কাঁদতে কাঁদতে ক্ষমা চাইলেন স্বপ্না

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৮:০৯ পিএম

বলিউডের প্রতিষ্ঠিত অভিনেতা, অথচ নওয়াজ উদ্দিন সিদ্দিকির জীবনে এই মুহূর্তে যেন ঝড় বয়ে যাচ্ছে। প্রাক্তন স্ত্রী আলিয়ার সঙ্গে আইনি ঝামেলা চলছেই। এর মধ্যেই দুদিন আগে নওয়াজের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন অভিনেতার দুবাই-এর বাড়ির পরিচারিকা। কেঁদে কেঁদে ভিডিওতে নওয়াজের বিরুদ্ধে সরব হতে দেখা যায় স্বপ্না নামের সেই পরিচারিকাকে। কিন্তু অভিযোগের দু’দিনও কাটল না। এখন সম্পূর্ণ ভিন্ন কথা বলছেন তিনি। অভিযোগ করার ২৪ ঘণ্টা পার হতে না হতেই স্বপ্না ফের কাঁদতে কাঁদতে ক্ষমা চেয়ে নিলেন।

নতুন এক ভিডিওতে নওয়াজের দুবাইয়ের বাড়ির পরিচারিকাকে বলতে শোনা যায়, “আমি নওয়াজ স্যারের কাছে হাত জোড় করে ক্ষমা চাইছি। জানি আমি ক্ষমার যোগ্য নই। কিন্তু আমি যা করেছি, কারো চাপে করেছি। আমি চাই না আপনার সঙ্গে খারাপ কিছু ঘটুক। আপনি ভীষণই ভালো মানুষ, যা হয়েছে তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। সোশ্যাল মিডিয়ায় যে ভিডিও দেখেছেন তা সম্পূর্ণ ভুল। আসলে ম্যাডাম আপনাকে মিথ্যা মামলায় ফাঁসাতে চাইছেন। আমি শুধু বলব, আপনি বাড়ি ফিরে যান।”

নতুন ভিডিওতে পরিচারিকা স্বপ্না ‘ম্যাডাম’ আপনাকে মিথ্যা মামলায় ফাঁসাচ্ছেন বললেও তিনি আলিয়ার নাম নেননি। তবে তার কথায় স্বপ্না কাকে নিশানা করেছেন। এদিকে স্বপ্না ক্ষমা চাওয়ার পরপরই আলিয়ার আইনজীবী রিজওয়ান ফের সোশ্যাল মিডিয়ায় লেখেন, গরিব মেয়ে স্বপ্নাকে নওয়াজের প্রতিনিধিরা প্ররোচনা দিচ্ছেন, বিমানবন্দরে ফুল মেকআপে দেখা গেছে ওকে।

এর আগে আলিয়া সিদ্দিকীর আইনজীবী রিজওয়ান সিদ্দিকির পোস্ট করা ভিডিওতে স্বপ্না কেঁদে কেঁদে বলেছিলেন, চাকরির নামে তাকে দুবাইতে নিয়ে গিয়ে বাচ্চা দেখাশোনার কাজ করাচ্ছিলেন নওয়াজ। তাকে বেতনও দেওয়া হয়নি। আলিয়া বাচ্চাদের নিয়ে দুবাই থেকে চলে আসার পরও তাকে দুবাইয়ের বাড়িতে আটকে রাখা হয়েছে, এমনকি তার কাছে খাবারের জন্যও কোনো অর্থকড়ি দেওয়া হয়নি। তবে

প্রসঙ্গত, ২০২১ সালে নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া দুই সন্তানকে নিয়ে দুবাইতে চলে যান। চলতি বছরের জানুয়ারিতেই আলিয়া ভারতে ফিরে আসেন। তারপর থেকে অভিনেতার সঙ্গে আন্ধেরির বাড়িটি নিয়ে লড়াই চলছে। বিয়ে নিয়েও রয়েছে আইনি জটিলতা। নওয়াজ উদ্দিনের আইনজীবী সম্প্রতি দাবি করেছেন যে, আলিয়া এখনও তার প্রথম স্বামী বিনয় ভার্গবের সঙ্গে বিবাহিত। নওয়াজউদ্দিন এবং আলিয়া ২০১১ সালে বিয়ে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ