Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সরাইলে এক ঘণ্টা আগে সদস্য পদের ভোট গ্রহণ স্থগিত

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

সরাইল উপজেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে।
উপজেলা প্রশাসন সূত্র জানায়, ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী (বৈদ্যুতিক পাখা) উপজেলার পাকশিমূল ইউনিয়নের ফতেহপুর গ্রামের বাসিন্দা মো. আবদুল্লাহ ভূঁইয়া ১২ ডিসেম্বর উচ্চ আদালতে একটি রিট পিটিশন দাখিল করেন। এর ভিত্তিতে উচ্চ আদালতে আগামী ৫ জানুয়ারি এ ব্যাপারে শুনানির দিন ধার্য্য করেন। সেই সাথে ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য পদে নির্বাচন স্থগিতের আদেশ জারি করেন।
সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা নাহিদা হাবিবা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল সকাল সাতটা ২৫ মিনিটে সাধারণ সদস্যদের ভোট গ্রহণ স্থগিতের বিষয়ে উচ্চ আদালতের আদেশ পেয়েছি। এর ভিত্তিতে গতকাল সকালে  সাধারণ সদস্যদের ভোট গ্রহণ স্থগিত করা হয়েছে। তবে চেয়ারম্যান পদে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ