Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোট দিতে গিয়ে গ্রেফতার হলেন ফেরারি ইউপি মেম্বার

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার  নরসিংদী থেকে : দীর্ঘাকাক্সিক্ষত ভোটখানা দেয়ার আর সুযোগ পেলেন না মেম্বার সাহেব। শখ করে ভোট দিতে গিয়ে পুলিশের হাতে ধরা খেয়েছেন ফেরারি আসামি এই ইউপি মেম্বার হাজী রতন কবির ফরাজী। গতকাল বুধবার মনোহরদী উপজেলার পূর্ব চালাকচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এই ঘটনাটি ঘটেছে। বেরসিক পুলিশ তাকে দীর্ঘক্ষণ পিছু ধাওয়া করে গ্রেফতার করেছে।
নরসিংদী জজ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট খালেদ আহমেদ লিঙ্কন জানিয়েছেন, গোতাশিয়া ইউনিয়ন পরিষদের মেম্বার হাজী রতন কবির ফরাজি একজন ইট ব্যবসায়ী। ব্যাংকের চেক দিয়ে খোরশেদ আলম ও হারুন মিয়া নামে দুই ব্যক্তির নিকট থেকে ৬০ লাখ টাকা নিয়ে ইটও দেয়নি টাকাও ফেরত দেয়নি। চেক নিয়ে ব্যাংকে যাবার পর দু’টি চেকই ডিজঅনার করে ব্যাংক কর্তৃপক্ষ। এ ব্যাপারে খোরশেদ আলম ও হারুন মিয়া বাদী হয়ে নরসিংদী যুগ্ম-জজ আদালতে দু’টি মামলা করে। বিজ্ঞ যুগ্ম-জজ তাকে দুই বছরের কারাদ-াদেশ প্রদান করেন। এরপর থেকে মেম্বার হাজী রতন কবির ফরাজি দীর্ঘ দিন ধরে পলাতক থাকে। জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সে পূর্ব চালাকচর ভোটকেন্দ্রে সবার আগে ভোট দিতে যাবে মর্মে খবর পেয়ে আইনজীবি অ্যাড. লিঙ্কন ও মামলার বাদীদ্বয় পূর্ব থেকেই পুলিশকে তথ্য দিয়ে রাখেন। গতকাল বুধবার ভোট গ্রহণ শুরু হলে সকাল ৯টায় ফেরারি আসামি হাজী রতন ভোটকেন্দ্রে চুপচাপ ভোট দিতে যায়। এসময় পূর্ব থেকে ওঁৎপেতে থাকা পুলিশ তাকে গ্রেফতার করতে গেলে অবস্থা টের পেয়ে সে দ্রুত কেন্দ্র থেকে দৌড়ে পালাতে চেষ্টা করে। এসময় দীর্ঘক্ষণ তার পিছু ধাওয়া  করে পুলিশ তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ