Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভালবাসা দিবসে জামাই পালালো শাশুড়ী নিয়ে ! নিজের বউ পেতে শশুর করলো মামলা

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ৪:৪৯ পিএম

বিশ্ব ভালবাসা দিবসের দিনে শাশুড়ীকে নিয়ে পালিয়েছেন নিজ মেয়ের জামাই। ঘটনাটি ঘটেছে মির্জাগঞ্জ উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়নের মির্জাগঞ্জ গ্রামে। ঘটনার জানা জানি হলে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়।
এ ঘটনায় (২০ ফেব্রুয়ারী) সোমবার মির্জাগঞ্জ উপজেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করেন শ্বশুর হালিম সিকদার। মামলাটি আমলে নিয়ে জামাই-শাশুড়ির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালতের বিচারক।
জামাই মোঃ সাইদুল ইসলাম (৩৫) একই গ্রামের মোঃ মুনসুর হাওলাদারের ছেলে।
মামলার এজাহার থেকে জানা যানা গেছে, মির্জাগঞ্জ গ্রামের হালিম সিকদারের বড় মেয়ের সাথে একই গ্রামের সাইদুল ইসলামের বিয়ে হয় ৫ বছর আগে। তাদের একটি কন্যা সন্তানও রয়েছে। বিয়ের পর জামাই সাইদুল ইসলাম তাঁর স্ত্রীকে নিয়ে শশুর বাড়িতেই বসবাস করতেন। শশুর হালিম সিকদার কাজে প্রায়ই বাড়ির বাইরে থাকার সুবাদে সকলের অগোচরে শাশুড়ির সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে পরেন জামাই সাইদুল ইসলাম। পরে গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসের দিনে শাশুড়িকে নিয়ে পালিয়ে যায়। এ সময় শশুর হালিম সিকদার তার ব্যক্তিগত কাজে তার বাবার চিকিৎসার জন্য ঢাকায় অবস্থান করছিলেন। ঢাকা থেকে এসে প্রতিবেশিদের কাছে জানতে পারেন তার স্ত্রী (শাশুড়ি) জামাইয়ের সাথে পালিয়ে গেছে।
মামলার বাদি শশুর হালিম সিকদার বলেন, বিয়ের পর জামাই সাইদুল আমাদের ঘরেই বসবাস করত। আমি মাসে ২০-২৫ দিনের বেশি কাজের প্রয়োজনে বাড়ির বাইরে থাকতাম। এই সময়ে পরিবারের সকলের চোখ ফাঁকি দিয়ে আমার স্ত্রীর সাথে অবৈধ সম্পর্কে জড়ায় জামাই সাইদুল এবং গত ১৪ ফেব্রুয়ারি আমার স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়। অনেক খোঁজার পর তাদের কোন খোঁজ না পেয়ে মামলা দায়ের করতে বাধ্য হয়েছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ