Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়া জেলা পরিষদ নির্বাচনে ভিআইপি পোলিং এজেন্ট

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

মঠবাড়িয়া  উপজেলা সংবাদদাতা : পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে মঠবাড়িয়া উপজেলার তিনটি ভোট কেন্দ্র আ’লীগের দলীয় প্রার্থী মো. শাহ আলমের পক্ষে ভোট কেন্দ্রে উপজেলা চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান ও দলীয় নেতা কর্মীরা প্রার্থীর এজেন্ট হিসেবে কাজ করেছেন। উপজেলা চেয়ারম্যান মো. আশরাফুর রহমান উপজেলার আমড়াগাছিয়া মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্র আ’লীগ প্রার্থীর আনারস প্রতীকের এজেন্ট হয়েছেন। এ নিয়ে এলাকায় নানা আলোচনার সৃষ্টি হয়েছে। এছাড়া জেলা আ’লীগের সহ-সভাপতি ও সাবেক মঠবাড়িয়া পৌর প্রশাসক একেএম সেলিম মিয়া আ’লীগের বিদ্রোহী প্রার্থীর পক্ষে গুলিসাখালী ইউপি চেয়ারম্যান রিয়জুল আলম ঝনো বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর পক্ষে, আমড়াগাছিয়া ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল ফরাজি নিজ স্ত্রী নারী সদস্য প্রার্থীর পক্ষে, সাপলেজা ইউপি চেয়ারম্যান মো. মিরাজ মিয়া আ’লীগ প্রার্থী আনারস প্রতীকে এবং উপজেলা যুবলীগের সভাপতি শাকিল আহম্মেদ নওরোজ নারী সদস্য প্রার্থী সালমা আলমের পক্ষে পোলিং এজেন্ট হয়ে দায়িত্ব পালন করেন।
উপজেলার ওই একটি ভোট কেন্দ্রে উপজেলা চেয়ারম্যানসহ আ’লীগের আলোচিত নেতারা প্রার্থীর পোলিং এজেন্ট হয়ে চাঞ্চল্য সৃষ্টি করেন।
অপরদিকে উপজেলার তুষখালী মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ধানীসাফা ইউপি চেয়ারম্যান মো. হারুন তালুকদার আ’লীগের বিদ্রোহী প্রার্থী মহিউদ্দিন মহারাজের পক্ষে পোলিং এজেন্ট হিসেবে ভোট কেন্দ্র কাজ করেন। পিরোজপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি একেএম সেলিম মিয়া জানান, আমড়াগাছিয়ার ওই ভোট কেন্দ্রটি ঝুঁকিপূর্ণ থাকায় আমরা পুলিং এজেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছি।
উৎসুক জনতারা জানান, এবার নির্বাচনে ভোট কেন্দ্রে ভিআইপি পোলিং এজেন্টের দায়িত্ব পালন করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ