Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

না’গঞ্জের সৈয়দপুরে গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় মামলা

| প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : সদর উপজেলার চর সৈয়দপুরে গলাকাটা লাশ উদ্ধারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার রাতে নিহত জসিম উদ্দিনের স্ত্রী ময়না বেগম (৩০) বাদী হয়ে এ মামলাটি করেন। নারায়ণগঞ্জ সদর থানায় দায়ের করা মামলায় পাঁচ জনের নাম উল্লেখসহ একজনকে অজ্ঞাতানামা আসামি করা হয়। তবে এখন পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
মামলার আসামিরা হচ্ছেÑ চর সৈয়পুর এলাকার মৃত সিরাজ উদ্দিনের ছেলে দৌলত হোসেন (৫০) তার ছেলে কাশেম ও সম্রাট (৩০) একই এলাকার সাবেক মেম্বার আবুল হোসেনের ছেলে শাহপরাণ (২৫), মুন্সীগঞ্জ জেলার পশ্চিম মুক্তারপুর এলাকার আব্বাস আলীর ছেলে মোশাররফ হোসেন মেম্বার।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকতা আসাদুজ্জামান জানান, আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। আশা করি অতি অল্প সময়ের মধ্যেই গ্রেফতার করা যাবে।
প্রসঙ্গত, নারায়ণগঞ্জ সদর উপজেলার চর গোগনগর এলাকার আহম্মদ চৌধুরীর ছেলে জসিমউদ্দিন চৌধুরী গত পাঁচদিন ধরে নিখোঁজ ছিল। পরে মঙ্গলবার সন্ধ্যায় চর সৈয়দপুর এলাকার ডাকাত সর্দারখ্যাত দৌলত হোসেন মেম্বারের মালিকানাধীন একটি পরিবহন অফিস থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়।
দুই শিশুকে উদ্ধার করেছে পুলিশ
সুমাইয়া ও ফাতেমা নামের দুই শিশুকে উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার হাজীগঞ্জ থেকে ডিউটিরত পুলিশ উদ্ধার করেন বলে জানা গেছে। ধারণা করা হচ্ছে, তারা হারিয়ে গেছে।
পুলিশ জানিয়েছে, তারা তাদের পিতার নাম ফারুক ও মায়ের নাম মনি বলে জানিয়েছেন। তবে কোনো ঠিকানা বলতে পারেনি। এ ব্যাপারে ফতুল্লা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তার ফেসবুক আইডিতে শিশু দু’টির ছবিসহ এক বিজ্ঞপ্তি পোস্ট করেছেন। হারিয়ে যাওয়া ওই দুই শিশুর পরিবারকে খুঁজে পেতে সবার সহযোগিতা কামনা করে লিখেছেন, কোনো স্ব-হৃদয়বান ব্যক্তি মেয়ে দুটিকে চিনে থাকলে জরুরি ভিত্তিতে ফতুল্লা মডেল থানার মোবাইল ০১৯৪৮-২৫৬৫৭৯ এ যোগাযোগ করার অনুরোধ করেছেন ফতুল্লা মডেল থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ