Inqilab Logo

শুক্রবার, ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ যিলহজ ১৪৪৫ হিজরী

তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে ক্ষয়-ক্ষতিতে মঠবাড়িয়ার সকল মাদরাসায় দোয়া

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

মাদরাসা শিক্ষকদের একক সংগঠন জমিয়াতুল মোদার্রেছীন কেন্দ্র ঘোষিত কমসূচির অংশ হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়ার বিভিন্ন মাদরাসায় গত সোমবার তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে ক্ষয়ক্ষতিতে দোয়া করা হয়। বিভিন্ন মাদরাসা মিলনায়তন ও মাদরাসা মসজিদে দোয়ার আয়োজন করা হয়।
জমিয়াতুল মোদার্রেছীনের মঠবাড়িয়া উপজেলা কমিটির সভাপতি ও টিকিকাটা নূরীয়া সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা আবু জাফর জানান, সোমবার জোহর নামাজ বাদ মাদরাসা মসজিদে তুরস্ক ও সিরিয়ায় ভূমিকম্পে মৃত ভাইদের রুহের মাগফিরাত এবং আহত ও সর্বস্ব হারানোদের আল্লাহর দরবারে দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠানে মাদরাসার উপাধ্যক্ষ ও মঠবাড়িয়া মডেল মাদরাসার খতিব মাওলানা সিদ্দিকুর রহমানসহ মাদরাসার সকল শিক্ষক, শিক্ষাথী ও এলাকার গণ্যমান্য ব্য্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উপজেলা জমিয়াতের সাধারণ সম্পাদক ও মঠবাড়িয়া টিকিকাটা ওয়াহাবিয়া বালিকা মাদরাসার অধ্যক্ষ মাওলানা বেলায়েত হোসেন জানান, সোমবার সকালে মাদরাসা মিলনায়তনে দোয়ার আয়োজন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ