Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বন্ধুদের সাথে রাস্তায় দুষ্টুমি, বাসের চাকায় প্রাণ গেল কলেজছাত্রের

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ৩:৫০ পিএম

খুলনা মহানগরীর বৈকালি এলাকায় সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র নিহত হয়েছে। বন্ধুদের নিয়ে রাস্তায় ছোটাছুটি ও দুষ্টুমি করার সময় সে একটি সিএনজি থ্রি হুইলারের সাথে ধাক্কা খেয়ে বাসের চাকায় পিষ্ট হয়। ঘটনার পরপরই বিক্ষুব্ধ জনতা এনা পরিবহনের এসি বাস ভাঙচুর করেছে। আজ মঙ্গলবার দুপুর ২ টার দিকে নগরীর বৈকালী আদদ্বীন হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত কলেজ ছাত্রের নাম যুবায়ের হোসেন প্রিয় (২০)। নগরীর বয়রা মডেল স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র সে।‌ তার বাসা নগরীর ছোট বয়রা মার্কেট রোডে এবং বাবার নাম জাকির হোসেন। তার লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।
এলাকাবাসি সূত্রে জানা গেছে, এক বন্ধুর জন্মদিন উপলক্ষে নিহত প্রিয় ও তার কয়েকজন বন্ধু রাস্তায় দৌড়াদৌড়ি করছিল। দুপুর পৌনে ২ টার দিকে নতুন রাস্তাগামী একটি সিএনজির সাথে ধাক্কা খেয়ে প্রিয় রাস্তার ওপর পড়ে যায়। তখন খুলনা থেকে ফুলতলাগামী বাস এনা প‌রিবহ‌ন তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরপর বিক্ষুদ্ধ জনতা পরিবহনের চালককে মারপিট ও গাড়িটি ভাংচুর করে।
খালিশপুর থানার অফিসার ইনচার্জ মনির উল গিয়াস বলেন, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছায়। সেখানে বিক্ষুব্ধ জনতার রোষানল থেকে এনা পরিবহনের চালক ও গাড়ি উদ্ধার করে। পুলিশ নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। তিনি আরও জানান, গাড়ির চালক খানজাহান আলী থানাধীন আফিল গেট গাড়ির ডিপো এলাকার বাসিন্দা জমির উদ্দিনের ছেলে মো: ইমাম হোসেন। দুর্ঘটনার পর তিনি পালিয়ে যাওয়ার চেষ্টা করেননি। পুলিশ তাকে ঘটনাস্থল থেকে আটক করে থানায় এনেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ