Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

তুনিশার মৃত্যু রহস্য: চার্জশীটে চাঞ্চল্যকর তথ্য

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ১০:২৪ এএম

ভারতীয় হিন্দি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যু ঘিরে তোলপাড় শুরু হয়েছিল বলিউডে। এবার চাঞ্চল্যকর তথ্য প্রকাশ পেল তুনিশা শর্মার মৃত্যু মামলার চার্জশিটে। গত ১৬ ফেব্রুয়ারি ৫২৪ পৃষ্ঠার চার্জশিট পেশ করেছে ওয়ালিভ থানার পুলিশ। যেখানে তুনিশার আত্মঘাতী হওয়ার কারণ হিসেবে তুলে ধরা হয়েছে বেশকিছু বিস্ফোরক তথ্য। ‘আলিবাবা: দাস্তান-এ-কবুল’ ধারাবাহিকের কলাকুশলী, বন্ধুবান্ধব, পরিবারসহ মোট ১৩ জন সাক্ষীর বয়ান লেখা আছে তাতে।

চার্জশিটে পুলিশ দাবি করেছে, প্রাক্তন প্রেমিক শেজানের সঙ্গে ১০ মিনিটের কথোপকথনের কারণেই অভিনেত্রী আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। সিজান অন্য এক নারীর সঙ্গে নিজের হোয়াটসঅ্যাপ চ্যাট ডিলিট করেছিলেন। পুলিশের দাবি, সেই কারণেও নিজেকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিতে পারেন তুনিশা।

ভারতীয় সংবাদমাধ্যমে এক পুলিশ কর্মকর্তা বলেছেন, ‘আমরা চার্জশিট জমা করেছি সিসিটিভি ফুটেজের সঙ্গে। যেখানে দেখা যাচ্ছে, শেজানের সঙ্গে কথা বলার পর তুনিশা মনমরা হয়ে রয়েছেন। তারপরেই গলায় দড়ি দেন নিজের মেকআপ রুমে।’

পুলিশ আপাতত তুনিশার পোশাকের ফরেনসিক রিপোর্টের জন্য অপেক্ষা করছে। পরে বোঝা যাবে, মৃত অভিনেত্রীকে শারীরিক হেনস্তা করা হয়েছিল কি না। কোনো রক্তের চিহ্ন রয়েছে কি না—তাও খতিয়ে দেখা হবে।

গত ২৪ ডিসেম্বর শুটিং সেটের মেকআপ রুম থেকে উদ্ধার করা হয় অভিনেত্রী তুনিশা শর্মার লাশ। চা-পানের বিরতিতে সহ-অভিনেতা শেজান খানের মেকআপ রুমের বাথরুমেই আত্মহত্যা করেন অভিনেত্রী। ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পাঠানো হয় হাসপাতালে। সেখানেই অভিনেত্রীকে মৃত্যু ঘোষণা করা হয়। এরপর অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক শেজান মোহাম্মদ খানকে আত্মহত্যায় প্ররোচণার অভিযোগে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ