Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরের পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

মাদারীপুরে পরিত্যক্ত একটি পুকুর থেকে চা বিক্রেতা এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মাদারীপুর পৌর এলাকার সৌরভ মিয়া (২৮) নামে এক চায়ের দোকানি যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল ১০ টার দিকে পৌর এলাকার নূরজাহান সেলিম নিরাময় হাসপাতালের পেছনের পরিত্যক্ত পুকুর থেকে সৌরভের লাশটি উদ্ধার করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন মাদারীপুর সদর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী। নিহত সৌরভ মিয়া পৌরসভার ২নং শকুনী এলাকার শাহাদাৎ হোসেন মিয়ার ছেলে। তিনি শহরের লেকপাড় এলাকায় একটি চায়ের দোকানি ছিলেন। স্থানীয়দের বরাতে ওসি জানায়, সকালে পৌর এলাকার নূরজাহান সেলিম নিরাময় হাসপাতালের পেছনের পুকুরের মধ্যে এক যুবকের লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে তারা ৯৯৯ এর মাধ্যমে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। উদ্ধার হওয়া লাশ ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। খবর পেয়ে তার স্বজনরা এসে লাশের পরিচয় শনাক্ত করে।
এ ব্যাপারে ওসি মনোয়ার হোসেন চৌধুরী বলেন, প্রাথমিকভাবে তার পরিচয় শনাক্ত হয়েছে। ময়নাতদন্তের পরে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ