Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসায়ীর ওপর হামলায় মামলা : বাদীকে হুমকি

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কুমিল্লা মুরাদনগর উপজেলার কোম্পানিগঞ্জ বাজারের এক ব্যবসায়ী চাঁদা না দেওয়ায় মারধরের শিকার হয়েছেন। এ ঘটনায় মুরাদনগর থানায় মামলা করায় বাদিকে হুমকি দিচ্ছে আসামিরা। আহত ব্যবসায়ী রমিজ মিয়াকে গত রোববার রাতে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে।
গতকাল সোমবার সকালে মুঠোফোন মামলার বাদী আহত রমিজ মিয়ার স্ত্রী সালমা বেগম ঘটনার বিষয়ে জানান, কোম্পানীগঞ্জ বাজারে দীর্ঘদিন ধরে তার স্বামী কাপড় ও কলা ব্যবসা করে আসছেন। গত বুধবার বিকেলে স্থানীয় সুধনের নেতৃত্বে হাবিব মিয়া ও রাসেল মিয়াসহ ৪/৫ জন দোকানে এসে দশ হাজার টাকা চাঁদা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা লোহার রড দিয়ে পিটিয়ে আমার স্বামীকে গুরতর আহত করে। এসময় তারা দোকানে লুটপাট করে প্রায় ৩০ হাজার টাকা নিয়ে যায়। খবর পেয়ে মুরাদনগর থানা পুলিশ ঘটনাস্থলে আসে। এর আগেই চাঁদাবাজরা চলে যায়। পরে আহত অবস্থায় তার স্বামীকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। এরপর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়া হয়েছে। এঘটনায় তিনি গত শুক্রবার বিকেলে মুরাদনগর থানায় মামলা করেন। মামলা করায় আসামিরা ক্ষিপ্ত হয়ে তাকে হুমকি-ধমকি দিচ্ছে। মুরাদনগর থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, ওইদিন ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ পাঠানো হয়েছিল। এ ঘটনায় আহত রমিজ মিয়ার স্ত্রী মামলা করেছেন। আমরা তদন্ত অনুযায়ী আসামিদের গ্রেফতারের চেষ্টা করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ