Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিলি সীমান্তে বিএসএফের গুলিতে নিহত যুবকের মরদেহ ৪ দিন পর ফেরত পেলো পরিবার

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:৫৭ পিএম

দিনাজপুরের হিলি সীমান্তে বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবক সাহাবুল হোসেন বাবুর মরদেহ চার দিনের পর ভারতের পুলিশ বাংলাদেশের পুলিশের কাছে হস্তান্তর করেছে।
সোমবার বিকেল সাড়ে ৫ টায় হিলি চেকপোস্ট দিয়ে তার লাশ হস্তান্তর করা হয়।এসময় বিএসএফ হিলি ক্যাম্প কমান্ডার ব্রজেন সিং,ভারতের হিলি থানার উপ-পরিদর্শক প্রিতম সিং,হিলি ইমিগ্রেশনের ওসি শ্রিপা রায়,৬১ বিএসএফের মেজর পি পান্ডে,বাংলাদেশের হাকিমপুর থানার উপ-পরিদর্শক হাসিনুর রহমান,হিলি বিজিবি আইসিপি ক্যাম্পের নায়েক সুবেদার মাহাবুর রহমান,হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া, হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান উপস্থিত ছিলেন।
এর আগে সাহাবুল হোসেন বাবুর মরদেহ ফেরত পেতে সকালে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি ও ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের মাঝে সীমান্তের মেইন পিলার এলাকায় পতাকা বৈঠক অনুষ্ঠিত হয়।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পথ ভুলে সীমান্ত অতিক্রম করে ভারতে চলে গেলে বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে গুলি ছুড়লে ঘটনাস্থলেই নিহত হন।সাহাবুল হোসেন বাবু হাকিমপুর উপজেলা ধরন্দা ফকির পাড়া এলাকার আবুল হোসেনের ছেলে।
হাকিমপুর থানার (ওসি) আবু সায়েম মিয়া বলেন,সাহাবুল হোসেন বাবুলের মরদেহ ভারতীয় পুলিশের কাছ থেকে গ্রহণ করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ