Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে বিএনপির ১৬ নেতাকর্মী হাজতে

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:১৪ পিএম

পঞ্চগড়ে বিএনপির ১৬ নেতাকর্মীকে হাজতে পাঠিয়েছেন আদালত।সোমবার (২০ফেব্রুয়ারী) বিকালে জামিন শুনানি শেষে এ আদেশ দেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ হোসেন হায়দার।

আটককৃতরা হলেন, মো: শাওন, তৌফিক, জাকির হোসেন, মোজাহার আলী, কুয়েত, সুহেল, দুলাল, পারভেজ, জুয়েল, সাবিরুল ইসলাম সরি, সুহেলা রানা, জুয়েল রানা এ. আর পলাশ, নুরজামাল, হিটলার, মিলন।
জানা যায়, গত বছরের ২৪ ডিসেম্বর বিএনপির গণমিছিলকে কেন্দ্র করে পুলিশ-বিএনপির সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা ৫ টি মামলায় ৩ জানুয়ারি ৫৯ জন হাইকোর্টে ৬ সপ্তাহের জামিনে ছিল।সোমবার পঞ্চগড় জজ আদালতে সবাই হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত ১৬ জন কে হাজতে প্রেরণের নির্দেশ দেয়।
আসামী পক্ষের আইনজীবী এডভোকেট আদম সুফি জানান,আসামিরা হাইকোর্টের জামিন শেষে পঞ্চগড় জজ আদালতে জামিন আবেদন করলে, আদালত জামিন নামঞ্জুর করে ১৬ জন আসামিকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।আমরা আসামিদের আবারও জামিনের আবেদন করব নির্দিষ্ট আদালতে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ