Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরে ডবল হত্যা মামলার আসামীকে কুড়িগ্রাম থেকে আটক করেছে র‌্যাব

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ২:০১ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাটে চাঞ্চল্যকর ডবল হত্যা মামলার মূল আসামী মনিরুল ইসলাম (২৩) কে গ্রেফতার করেছে র‌্যাব ১৩ এর দিনাজপুর ক্যাম্প । হত্যার পর পলাতক থাকা আসামীকে কুড়িগ্রাম জেলার রাজিপুর উপজেলাধীন রাজিবপুর ঘাট এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে আটক করা হয়েছে। তার বাড়ী দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার খোদাতপুর গ্রামের ওমর আলীর ছেলে।
আজ রবিবার সকাল ১১ টার দিকে দিনাজপুর র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ১৩ কোম্পানি অধিনায়কের কার্যালয়ের সংবাদ সম্মেলনের মাধ্যমে মূল হত্যাকারীকে গ্রেফতারের সংবাদটি নিশ্চিত করেছেন। রংপুর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ১৩ এর অধিনায়ক আরাফাত সংবাদ সম্মেলনে উল্লেখ করেন ডাবল হত্যার ঘটনার পর পর মূল হত্যাকারী আত্মগোপ করে চলে যায় বিভিন্ন তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গত ১৮ ফেব্রুয়ারি ২০২৩ কুড়িগ্রাম জেলার রাজিপুর উপজেলাধীন রাজিবপুর ঘাট এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে ডাবল হত্যা মামলার মূল আসামি মনিরুল ইসলাম কে গ্রেফতার করতে সক্ষম হয় র‌্যাব।
উল্লেখ্য যে গত ২৫ ফেব্রুয়ারি জমিজমা বিরতের জের ধরে ঘোড়াঘাট উপজেলার হুদাপুর গ্রামের হায়দার আলীর ছেলে মনোয়ার হোসেন মিম (২৫) ও তার ভাতিজা রাকিব হোসেন মন্ডল (২২) ইরি ধানের জমিতে পানি দেওয়ার জন্য গভীর নলকূপ ঘরের কাছে যাওয়ার এক পর্যায়ে পূর্বপরিকল্পিত অনুযায়ী মনিরুল ইসলামের নেতৃত্বে এই দুইজনের উপর অতর্কিত হামলা করে ধারালো অস্ত্র দিয়ে দুই যুবককে হত্যা করে ঘটনার পর থেকেই মূল হত্যাকারী মমিনুল ইসলাম এই ঘটনায় মোট পাঁচজনকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী সদস্যরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ