Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাঙ্গুনিয়ায় সন্ত্রাসী হামলায় কৃষক আহত

রাঙ্গুনিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়ায় মো. জাহাঙ্গীর হোসেন (৫৫) নামের এক কৃষককে হামলা চালিয়ে গুরুতরভাবে আহত করে। রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি মাধ্যমে চিকিসা করা হয়। এ ব্যাপারে মো. হারুণ মোল্লা (৫৩), মো: করিম (৪৭) নামে দুইজনের বিরুদ্ধে মামলা হয়।
জানা যায়, গত ১৫ ফেব্রুয়ারি উপজেলার পূর্ব কোদালা ৮নং ওয়ারর্ডের মোহাম্মদপুর এলাকার পিতা মৃত আব্দুল হাদি পুত্র মো. জাহাঙ্গীর হোসেনের ধান ক্ষেতে পানি দেয়াকে কেন্দ্র করে নুর আহমদের পুত্র মো: হারুণ মোল্লা হাতে থাকা কোদাল দিয়ে আঘাত করলে সে গুরতরভাবে আহত হয়। রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল শনিবার স্থানীয় মো: হাসান বলেন, হামলাকারিরা স্থানীয়ভাবে সন্ত্রাসী লোকজন হয়। তারা এলাকায় প্রায় সময় কিছু না কিছু ঘটনা চালাচ্ছে। এদের কাছে এলাকার লোকজন জিম্মি হয়ে আছে। তিনি আরো বলেন, বাদী কোটে মামলার করলে বাদী প্রতিনিয়ত মামলা তুলে নেয়ার জন্য প্রতিনিয়ত হুমকি প্রদর্শন করে আসছে। এ ব্যাপারে বাদী এবং তার পরিবার নিরাপত্তা হীনতায় ভুগছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ