Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সড়কে গাছের গুঁড়ি ফেলে ছিনতাই : প্রবাসীকে কুপিয়ে জখম

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে গাছের গুড়ি ও সøাব ফেলে ছিনতাইকালে রুবেল বিশ^াস (৩৭) নামে এক দুবাই প্রবাসীতে কুপিয়ে জখম করেছে। তিনি কুষ্টিয়ার কুমারখালী থানার সিনদাহ গ্রামের মন্টু বিশ^াসের ছেলে। তাকে আহত অবস্থায় কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
গত শুক্রবার দিনগত রাত আড়াইটার দিকে রাজবাড়ীর কালুখালী ফায়ার সার্ভিস ও গান্ধীমারা হাইওয়ে ফাঁড়ির মাঝখানে কালুখালী-কুষ্টিয়া মহাসড়কের ওপরে গাছ ও সøাব ফেলে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে।
আহত প্রবাসী রুবেল বিশ^াস ও তার বাবা মন্টু বিশ^াস বলেন, তিনি দুবাই থেকে ঢাকা এয়ারপোর্টে নেমে তাদের ভাড়া করা মাইক্রোবাস যোগে পরিবারের সদস্যদের নিয়ে গ্রামের বাড়িতে ফিরছিলেন। কালুখালী ফায়ার সার্ভিস ও গান্ধীমারা হাইওয়ে ফাঁড়ির মাঝখানে পৌছালে ৩ জন মহাসড়কের ওপরে গাছ ও সøাব ফেলে গতিরোধ করে। এসময় কাছে থাকা স্বর্ণালংকার ও নগদ ২০ হাজার টাকা ও লাগেজ লুটে নেয়। তাদের বাধা দিলে ডান হাতে ও ডান পায়ে দা দিয়ে কোপ দিয়ে রক্তাক্ত জখম করে। পরে ৯৯৯ ফোন দিলে কালুখালী থানা পুলিশ ও গান্ধীমারা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। তাকে উদ্ধার করে কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।
পাংশা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আসাদুজ্জামান ছিনতাইয়ের বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিকভাবে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি দেখে পালিয়ে যায়। কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, ৩ জন ছিনতাইকারী সড়কে প্রবাসীকে কুপিয়ে নগদ টাকা, স্বর্ণালংকার ও একটি লাগেজ নিয়ে যায়। লাগেজ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন। দ্রুতই ছিনতাইকারীদের গ্রেফতার করতে সক্ষম হবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ